​ চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ২ ধর্ষক গ্রেপ্তার

​  চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ২ ধর্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় পোশাক কারখানা কেইপিজেডে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরিকে (১৮) ধর্ষণের অভিযোগে ২ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার উত্তর বন্দর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের সহায়তায় ২ ধর্ষককে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলোÑ রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়াপাড়া গ্রামের মৃত আবদুল মালেকের পুত্র ধর্ষক মো. এনাম (২৫) ও লোহাগাড়া উপজেলার পূর্ব হাজার বিঘা গ্রামের সিরাজুল ইসলামের পুত্র শহিদুল ইসলাম (৩২)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষিতার পিতা জানান, শনিবার সকালে অভিযুক্ত এনাম তার মেয়ের কাছে মুঠোফোনে কল করে আনোয়ারা কেইপিজেডে চাকরির ইন্টারভিউর কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর সন্ধ্যায় মেয়ে বাড়ি ফিরে না আসায় মেয়েকে খুঁজতে বের হই। পরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগমসহ স্থানীয় লোকজনের সহায়তায় উত্তর বন্দর এলাকায় অভিযুক্ত শহীদুলের ভাড়া বাসা থেকে মেয়েকে উদ্ধার করা হয়। এ সময় মেয়ের স্বীকারোক্তিতে স্থানীয়রা ধর্ষক এনাম ও শহীদুলকে আটক করে। পরে কর্ণফুলী থানা পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রোববার রাতে এনাম ও শহীদুল নামে ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে শহীদুলের ভাড়া বাসায় ধর্ষণ করেছে বলে জানায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধিত/০৩)এর ৯(৩)ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে