বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

​ হাতিয়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

হাতিয়া প্রতিনিধি
  ১৮ অক্টোবর ২০২১, ২২:১৯

দ্বীপ উপজেলা নোয়াখালী হাতিয়ায় রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর হাতিয়া এরিয়া অফিসের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন গভীর শ্রদ্ধা আর অফুরন্ত ভালোবাসার সঙ্গে দিবসটি উদযাপন করা হয়েছে।

সোমবার (১৮অক্টোবর) বিকেল পাঁচ ঘটিকায় হাতিয়ায় রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর হাতিয়া এরিয়া অফিসের সভাকক্ষে এরিয়া ম্যানেজার মিতুল খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী, শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হোসেন প্রমুখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

এছাড়া রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) হাতিয়া জাহাজমারা শাখায় ও সকাল দশ ঘটিকায় দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাহাজমারা ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট মাছুম বিল্লাহ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে