শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​মহেশখালীতে এক ব্যক্তিকে কোপানোর পর গুলি

কক্সবাজার প্রতিনিধি
  ১৯ অক্টোবর ২০২১, ২০:২২

কক্সবাজারের মহেশখালীতে এক ব্যক্তিকে কোপানোর পর গুলি করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। সোমবার রাত পৌনে ১০টার দিকে কালামারছড়ার ইউনিয়নের ফকিরজুমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল কাদের (৪০) স্থানীয় মোহাম্মদের ছেলে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, কালারমারছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুমপাড়া এলাকায় একদল দুর্বৃত্তের হামলার শিকার হন রুহুল কাদের। তাকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপানোর পর চলে যাওয়ার সময় গুলি করে সিএনজিযোগেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুহুল কাদের বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ মহেশখালী উপজেলা কমিটির বর্তমান সভাপতি। এছাড়া তিনি সাবেক ইউনিয়ন যুবলীগের বিগত কমিটির সহসভাপতির দায়িত্বেও ছিলেন।

নিহতের ভাই কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস বলেন, ‘পূর্বশত্রুতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা আমার ভাইকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে। আমার ভাইয়ের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

মহেশখালী থানার ওসি মো. আব্দুল হাই বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটতে পারে। যিনি নিহত হয়েছেন তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে যারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে