​ সেলবরষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন চান মাহবুবুল আলম বাচ্চু

​  সেলবরষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন চান মাহবুবুল আলম বাচ্চু

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নজুড়ে বইছে নির্বাচনী হাওয়া। ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে ভোটার নানা আলোচনা-বিশ্লেষণ। এসব আলোচনায় শীর্ষে রয়েছে চেয়ারম্যান প্রার্থী ও মাহবুবুল আলম বাচ্চু মাষ্টারের নাম।

মাহবুবুল আলম বাচ্চু মাষ্টার ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বর্তমানের কেন্দ্রীয় স্থলবন্দর শ্রমীক লীগের সদস্য পদে দায়িত্ব পাল করছেন। পাশাপাশি তিনি সজ্জন ব্যক্তি এবং সমাজসেবক হিসেবে এলাকায় বিশেষভাবে পরিচিত।

নির্বাচনকে সামনে রেখে মাহবুবুল আলম বাচ্চু মাষ্টার ব্যাপক প্রচার-প্রচারণা ইতোমধ্যে শুরু করেছেন। ভোটারদের সাথে কুশল বিনিময় এবং নিয়মিত বৈঠক করছেন। চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ।

তার কর্মী এবং সমর্থকরা জানান, মাহবুবুল আলম বাচ্চু মাষ্টার একজন যোগ্য প্রার্থী। এলাকার সজ্জন ব্যক্তি এবং সমাজহিতৈষী মানুষ হিসেবে তিনি পরিচিত। ইউনিয়নবাসীর সুখ-দুঃখে তিনি সব সময় পাশে রয়েছেন। তার আচার-ব্যবহারে মানুষ মুগ্ধ। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নে সুষম উন্নয়ন হবে।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় স্থলবন্দর শ্রমীক লীগের সদস্য মাহবুবুল আলম বাচ্চু মাষ্টার বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আমার হাতেখড়ি। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি।

আমি আওয়ামী লীগের একজন কর্মী। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে জনসেবায় নিজেকে উৎসর্গ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তৃণমূলে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগকে সুসংগঠিত করার পাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করছি। নির্বাচনী প্রচারণায় যেখানেই যাচ্ছি সেখানে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। ইউনিয়নবাসী আমাকে তাদের পরিবারের একজন মনে করে আপন করে নিয়েছেন। তারা আমাকে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রেরণা দিচ্ছেন।

তিনা আরও বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি বিশ্বাস করি দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সেলবরষ ইউনিয়নজুড়ে সুষম উন্নয়ন হবে।

ইউনিয়নবাসীর দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া হবে। সেলবরষ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমি কাজ করে যাবো। তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে উৎসব সবার। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আমি সবাই আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করছি। আমি সকলের আশীর্বাদ, সহযোগিতা এবং সমর্থন প্রত্যাশা করি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে