শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​ শিবচরের বন্দরখোলা ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে খোকন বেপারীর নির্বাচনী প্রচারণা পুরোদমে শুরু

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২১ অক্টোবর ২০২১, ১৬:৫২

মাদারীপুরের শিবচরের বন্দরখোলা ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে মৃত্যু আঃ জব্বার বেপারীর সুযোগ্য ছেলে মোঃ খোকন বেপারী নির্বাচনী প্রচারণা পুরোদমে শুরু করেছে । তিনি বৃহত্তর বন্দরখোলা এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে এখন থেকে মাঠে প্রচারনায় নেমেছে। তিনি গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। তিনি বৃহস্পতিবার বিকেলে কেরাতলা, মুন্সিকান্দি, কাচারিকান্দি, রিয়াজ উদ্দিন মাদবর কান্দি ও চৈতা মোল্লাকান্দি গ্রামে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খোকন বেপারী সাংবাদিকদের বলেন, আমি বন্দরখোলা ইউনিয়নের মানুষের সেবা করার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। বন্দরখোলা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে।নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে