বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​হবিগঞ্জে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি
  ২২ অক্টোবর ২০২১, ১৬:৪৫

হবিগঞ্জের লাখাইয়ে এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে শাকিল মোল্লা নামে (১৭) এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে লাখাই থানা পুলিশ। এছাড়াও শুক্রবার সকালে ধর্ষণের শিকার ছাত্রীকে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃত শাকিল মোল্লা উপজেলার মোড়াকড়ি দিঘীরপাড় গ্রামের ছুরুক মোল্লার ছেলে। সে মোড়াকড়ি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। ধর্ষণের শিকার কিশোরীও এইক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

লাখাই থানার (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, গত ১৪ অক্টোবর ভূক্তভোগী কিশোরী গ্রামের রাস্তা দিয়ে তার এক আত্মিয়ের বাড়ি যাচ্ছিল। এ সময় শাকিল ওই কিশোরীর মুখ চেপে রাস্তা থেকে তুলে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। কিন্তু লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী বিষয়টি কাউকে জানায়নি।

এক পর্যায়ে শারীরিকভাবে সে অসুস্থবোধ করলে বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের বিষয়টি সে তার মাকে জানায়। তার মা বিষয়টি লাখাই থানাকে জানালে তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে শাকিলকে আটক করে। পরে রাতে ভুক্তভোগী কিশোরীর মা বাদি হয়ে লাখাই থানায় মামলা দায়ের করলে পুলিশ শাকিলকে গ্রেপ্তার দেখায়। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে