​ অটো রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে কিশোর নিহত

​  অটো রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে কিশোর নিহত

মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাও গ্রামে অটো রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে শনিবার (২৩ অক্টোবর) সকাল ১০ টায় ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

নিহত কিশোর আকাশ (১৭) নেত্রকোনা সদর উপজেলার কানু দাস এর ছেলে। তার পরিবার টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল এলাকায় ভাড়া থাকতো। আকাশ হাসাইল গ্রামের সেলিম মিয়ার অটোরিকশা ভাড়ায় চালাতে।

জানাগেছে, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে অন্যান্য দিনের ন্যয় অটো রিকশা চালিয়ে উপজেলার হাসাইল গ্রামের ভাই ভাই রিকশা গ্যারেজে ফিরে রিকশাটি চার্জ দেওয়ার জন্য বিদ্যুৎ সংযোগ স্থলে হাত দিলে সে বিদ্যুৎ স্পর্শ হয়। পরে ওই অটো রিকশা মালিক সেলিম মিয়া তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে রাত বারোটার দিকে তার লাশ উদ্ধার করে টঙ্গিবাড়ী থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ভাই-ভাই অটো রিকশা গ্যারেজের মালিক আলী আজগর মান বলেন, আমার রিকশার গ্যারেজে চার্জ দেওয়ার জন্য আলাদা লোক রাখা আছে। কিন্তু আকাশ যে রিকশাটি ভাড়ায় চালায় সেটিতে সে শুক্রবার রাতে রিকশার ব্যাটারির পানি পরিবর্তন করতে ছিলো। পানি পরিবর্তন করে নিজেই অটোরিকশাটির চার্জ দেওয়ার জন্য গিয়েছিল‌। সে সময় সে বিদ্যুৎ স্পর্শ হয়ে আহত হলে তাকে টঙ্গিবাড়ী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার সে মারা গেছে বলে জানান।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা এসআই জাহিদ হাসান জানান, হাসাইল ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে