শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​ নারী ইউপি সদস্যকে হত্যাচেষ্টা: আসামি গ্রেফতারের দাবি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ১২:৩৭

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য মোছা. মর্জিনা খাতুন(৪৮) কে হত্যা চেষ্টার আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন আহত মর্জিনা বেগম ও তার পরিবারের স্বজনরা। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

গুরুত্বর আহত মর্জিনা বেগম জানান, গত বুধবার (২০ অক্টোবর) পূর্ব শত্রæতার জেরে প্রতিবেশি আব্দুল বারী, শাহাদত হোসেন,বুদ্দু মোল্লাসহ বেশ কয়েকজন তাকে হত্যা চেষ্টার জন্য আক্রমণ করেন। ধারালো অস্ত্র দিয়ে তার বাম পায়ে কুপিয়ে রক্তাক্ত করেন এবং ডান পা ও ডান হাতে লোহার বাটাম দিয়ে আঘাত করেন। তার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পূর্বপরিকল্পনা মোতাবেক মারপিট করার কারণে তার ডান পায়ে ১০টি সেলাই দেওয়া হয়েছে এবং ডান হাত ও ডান পা ভেঙ্গে গেছে। এ ঘটনার ৪ দিন পার হয়ে গেলেও এখনও কোন আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ এবং মামলাও রেকর্ড হয়নি। তিনি তাকে হত্যা চেষ্টার সাথে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জোড় দাবি জানান।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, ইউপি সদস্যকে মারপিটের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে জড়িত সকলকে গ্রেফতারের তৎপরতা চালানো হয়েছে। প্রথমত একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। হাসপাতাল কর্তপক্ষের কাছে এমসির জন্য আবেদন করা হয়েছে। এমসি রিপোর্ট আসলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। তাছাড়াও অভিযুক্ত সকল আসামি পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের তৎপরতা চলছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে