শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাম্প্রদায়িক হামলা: নোয়াখালীতে আরও ৩ আসামির জবানবন্দি

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৪ অক্টোবর ২০২১, ১২:৩৩

নোয়াখালীর চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার ঘটনায় গ্রেপ্তার আরও তিন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শনিবার রাতে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নবনিতা গুহ ফৌজধারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামীদের জবানবন্দি রেকর্ড করেন।

তিন আসামী হলেন-রিপন আহাম্মেদ মাহীর, আরাফাত হোসেন রাজিব ও ইব্রাহিম খলিল রাজিব। এনিয়ে এ ঘটনায় গ্রেপ্তার মোট চার আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম জানান, মন্দির ও পূজা মন্ডপে হামলা ভাঙচুরের সময় ধারণ করা ভিডিও ফুটেজ দেখে সনাক্ত তিন আসামীকে শনিবার গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হলে রাতে তাদেরকে জেলার চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়।

গত ১৫ অক্টোবর জুম্মার নামাজের পর নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনীতে হিন্দুদের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান, মন্দির ও পূজা মন্ডপে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। এসব ঘটনায় দায়ের করা ১০ মামলায় ১১৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর মধ্যে এজাহারভুক্ত আসামি ৬৩ জন এবং সন্দেহভাজন আসামি ৫৯ জন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে