কালিহাতী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কালিহাতী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

টাঙ্গাইলের কালিহাতীতে মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন কালিহাতী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী ও পুণর্মিলনী পালন করা হয়েছে।

শনিবার(২৩ অক্টোবর) এলেঙ্গা রিসোর্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ডক্টর জান্নাত আরা হেনরী।

‘কালিহাতী ফাউন্ডেশন’র চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসেরের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক মেয়র জামিলুর রহমান মিরন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাকির হোসেন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক খান আহমদ শুভ, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী, টাঙ্গাইল জেলা বাস কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি প্রমুখ। অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় পর্যায়ের শিল্পীরা দুপুর থেকে রাত পর্যন্ত সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে কালিহাতী উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আসন্ন ইউপি নির্বাচনে প্রতিদ্ব প্রার্থী, স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে