​ রাজাপুরে ব্যবসায়ীর বসতঘর অগ্নিকান্ডে ভস্মীভূত, ৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

​  রাজাপুরে ব্যবসায়ীর বসতঘর অগ্নিকান্ডে ভস্মীভূত, ৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী আব্দুল জলিল আকনের বসত ঘরে অগ্নিকান্ডে ভস্মীভূত হয়ে নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাঠিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল জলিল ঐ এলাকার মৃত দেলোয়ার হোসেন আকনের ছেলে ও আল-মদিনা বেকারীর মালিক। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ বৈদুতিক শর্টসাকিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা মূহুর্তের মধ্যে ঘরের সবখানে ছড়িয়ে পরে। এ সময় রাজাপুর ও কাউখালি ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসতে আসতে সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে তারা না আসলে পাশের ঘর গুলো রক্ষা করা যেত না।

বেকারীর মালামাল আনতে ঘরে রাখা নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে বলেও আব্দুল জলিল আকন দাবী করেন, খবর পেয়ে রাজাপুর ফায়ার সার্ভিস ঠিক সময় ঘটনা স্থলে আসলে ক্ষয়ক্ষতির পরিমান কম হতো। একই সময় খবর পেয়েও কাউখালী ফায়ার সার্ভিস ১০ মিনিট আগে আসে।

রাজাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আব্দুল রাজ্জাক মোল্লা বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আমাদের বিরুদ্ধে যে আভিযোগ আনা হয়েছে তার সম্পূর্ণ মিথ্যে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে