সোনাইমুড়ীতে পূজা মন্ডপে হামলার ঘটনায় আটক-৯

সোনাইমুড়ীতে পূজা মন্ডপে হামলার ঘটনায় আটক-৯

নোয়াখালীর সোনাইমুড়ীতে পূজা মন্ডপে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে এ পর্যন্ত পুলিশ ৯ জনকে আটক করেছে। তাদের আটক করে নোয়াখালী বিজ্ঞ জজ কোর্টের আমলী আদালতে সোপার্দ করলে বিজ্ঞ আদালত জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শনিবার দিবাগত গভীর রাতে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার ছাতার পাইয়া গ্রামের আবদুল হকের পুত্র মোঃ আহাত ওরফে খোকনকে আটক করেছে। এরপূর্বে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়েছিল। বিগত ১১ অক্টোবর সোনাইমুড়ী থানার কনস্টেবল কং পিযুষ কুমার সিংহ থানায় বাদী হয়ে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার ছাতার পাইয়া গ্রামের নুর নবীর ছেলে বাবু (২০) কে ১নং করে অজ্ঞাতনামা ১৫০/২০০জনকে আসামী করে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, কুমিল্লা শহরের নানুয়া দিঘীরপাড়স্থ পূজা মন্ডপে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ অবমাননার জের ধরে ১৪ অক্টোবর বিকেলে দুর্বৃত্তরা উপজেলার বারগাঁও ইউনিয়নের মা আনন্দময়ী দুর্গাপূজা মন্ডপে পুলিশের বাধা অতিক্রম করে ভাংচুর ও লুটপাট করে।

সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, মামলা হওয়ার পর ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে