মানিকগঞ্জে র‍্যাবের হাতে ২ নারীসহ ১৬ দালাল আটক

মানিকগঞ্জে র‍্যাবের হাতে ২ নারীসহ ১৬ দালাল আটক

র্যা বের পৃথক দুটি অভিযানে মানিকগঞ্জে দালাল চক্রের ১৬জন সদস্যকে গ্রেফতার করেছে র্যা ব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩। আসামীদের মধ্যে ১৪ জন পুরুষ এবং দুই জন মহিলা।

রবিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে এই অভিযান। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মোহাম্মদ যুবায়ের হোসেন এই অভিযান পরিচালনা করেন।

মানিকগঞ্জ পাসপোর্ট অফিস এলাকা থেকে চক্রের ৭ জন দালালকে গ্রেফতার করা হয়। তাদের সকলকে ৭ দিন করে কারাদন্ড দেওয়া হয়।

আসমীরা হলো, মানিকগঞ্জ সদর উপজেলার বেউথা এলাকার রাসেদুল (৩৫), পশ্চিম বান্দুটিয়া এলাকার রায়হান (৩৫), মোঃ আরিফ (৩৪), মোঃ শাওন (২৪), মেহেদী হাসান সুজন (২৮),রাসেল মিয়া (৩৮),শাহজাহান (৪৫)।

পরবর্তিতে মানিকগঞ্জসদর হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ০৯ জন সদস্যকে আটক করা হয়। আটককৃত২ জন মহিলা ও ১জন পুরুষকে ৭ দিন করে এবং বাকী ৬ জনকে ১০ দিন করে কারাদন্ড দেওয়া হয়।

আসামীরা হলো, মানিকগঞ্জ সদর উপজেলার বাইচাইল গ্রামের জবেদা(৪০),উত্তর সেওতা এলাকার ইলিয়াস (৪০), ডাউটিয়া এলাকার নরেশ চন্দ্র শীল (৩০), পশ্চিম দাশড়া এলাকারমোঃ রায়হান উদ্দিন (৪০), ঘিওর উপজেলার মনির হোসেন (৩০), নাসির (৩৫), রাশেদা(৪০), সাটুরিয়া উপজেলার সম্রাট (৩০), আয়নাল (৪০)।

র্যা ব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডারলে: মো আরিফ হোসেন বলেন, পাসপোর্ট এবং হাসপাতাল এলাকা থেকে আটককৃত ১৬জন দালাল চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আসামীদেরকে মানিকগঞ্জ জেলা কারাগারে প্রেরনের প্রস্তুতি চলছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে