ভোলায় অনুদানের অর্ধশত কোটি টাকা আত্মসাত, বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

ভোলায় অনুদানের অর্ধশত কোটি টাকা আত্মসাত, বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

ভোলার লালমোহনে অসহায় গরীব মানুষের নামে অনুদানের অর্ধশত কোটি টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে ঐশি এন্টার প্রাইজের মালিক হোসেন মিজানের বিরুদ্ধে। রোববার দুপুরে ভোলা প্রেসক্লাবের হলরুমে অনুদান বঞিত অসহায় নারী পুরুষরা সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা অভিযোগ করেন ঢাকার শিল্পপতি একে ট্রেডার্স এর মালিক এম.এম. কাদের তার প্রতিষ্ঠানের কর্মচারী হোসেন মিজানের মাধ্যমে নিজ গ্রামের অসহায় দরিদ্র প্রায় সহস্রাধিক পরিবারের জন্য বিভিন্নি সময়ে ৫১ কোটি টাকা অনুদান পাঠিয়েছেন। কিন্তু হোসেন মিজান ওই টাকা না দিয়ে নিজে আত্মসাত করেন। এবং ঐশী এন্টার প্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান গড়ে তোলেন। বিপুল অংকের ওই টাকার বিষয়টি জানাজানি হলে অসহায় লোকজন হোসেন মিজানের কাছে অনুদানের টাকা দাবি করেন। এতে ক্ষিপ্ত হয়ে হোসেন মিজান তার সন্ত্রাসী বাহীনি দিয়ে দরিদ্র লোকজনকে মারধর এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

সংবাদ সম্মলনে উপস্থিত হামলার শিকার গিয়াস উদ্দিন অভিযোগ করেন, হোসেন মিজান সন্ত্রাসী দিয়ে তাকে একাধিকবার মারধর করেছে। হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করায় হোসেন মিজান এখন গিয়াস উদ্দিনকে হত্যার হুমকি দিচ্ছে। হোসেন মিজানের অর্থ আত্মসাতের বিষয়ে সঠিক তদন্ত করে বিচার দাবি করেন তিনি।

এবিষয়ে হোসেন মিজানের ঠিকাদারি প্রতিষ্ঠান ঐশী এন্টার প্রাইজের ম্যানেজার পাবেল হাওলাদার জানান, হোসেন মিজান এখন ওমরা হজ্বে গিয়েছেন। গিয়াস উদ্দিনসহ কিছু লোকজন হোসেন মিজানের বিরুদ্ধে ৫১ কোটি ৭৫ লাখ টাকা দাবি করে মামলা দিয়েছে। ওই মামলা এখন ডিবি পুলিশের কাছে তদন্তাধিন রয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে