বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইউনিয়নে আ.লীগের মনোনয়নপ্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন, গ্রামগঞ্জে গণসংযোগ

জালাল উদ্দিন ভিকু, দৌলতপুর (মানিকগঞ্জ) থেকে
  ২৪ অক্টোবর ২০২১, ১৮:০০

নির্বাচন কমিশন থেকে ইতোমধ্যে ডিসেম্বরের মধ্যে সব ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে এই ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সরগরম প্রতিদিন চেয়ারম্যান প্রার্থীদের শত শত সমর্থক ও দলীয় নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

দৌলতপুর উপজেলার যমুনা নদীবেষ্টিত ২ নং বাচামারা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ আহম্মেদ শনিবার দুপুরে আওয়ামী লীগের দলীয় ফরম ক্রয় করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী খান, প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা, বাচামারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতালেব সরদার, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, ১ নং ওয়ার্ড সভাপতি শাহ আলম নবী, ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সাইফুল ইসলাম, ৩ নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম, ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য রমজান আলী প্রমুখ।

তিনি স্বাস্থ্যবিধি মেনে গ্রামগঞ্জে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করে ব্যস্ত সময় পার করছেন। দলীয় প্রধান, স্থানীয় সংসদ সদস্য, জেলার নেতাদের ছবি সংবলিত ব্যানার, ফেস্টুন টাঙিয়ে ভোটারদের জানান দিচ্ছে।

তিনি এবারও আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন, মনোনয়ন পেতে কেন্দ্রীয় ও জেলা পর্যায়ে ও স্থানীয় সংসদ সদস্যদের সঙ্গে নিয়মিত যোগাযোগ চালিয়ে যাচ্ছেন বলে তার অনুসারী নেতাকর্মীরা জানান।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ আহম্মেদ জানান, গত নির্বাচনে বাচামারা ইউনিয়নে আওয়মী লীগের প্রার্থী বিদ্রোহীর প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন। আমি মনোনয়ন পেলে ভোটাররা সেই রেকর্ড ভঙ্গ করে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে