শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাল্লায় আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ

শাল্লা ( সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ১৯:০৮
আপডেট  : ২৪ অক্টোবর ২০২১, ১৯:১৯

স্বাধীনতা বিরোধী চক্র দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে ধ্বংস করতে চায়। অসাম্প্রদায়িক শান্তি ও সম্প্রীতির বাংলাদেশে কিছু দুর্বৃত্ত সাম্প্রদায়িক অশান্তি সৃষ্টি করতে দুর্গাপূজার প্রতিমা ভাঙচুর করেছে। যারা ধর্মের নাম দিয়ে শান্তি সম্প্রীতি বিনষ্ট করেছে।

বক্তারা আরো বলেন সরকার অত্যন্ত দক্ষতার সাথে দেশ পরিচালনা করে দেশ বিদেশে সুনাম অর্জন করেছে। এই সুনাম নষ্ট করতে স্বাধীনতা বিরোধী শক্তি দেশের সুনাম ক্ষন্ন করতেই এমন জগন্যতম কান্ড করে যাচ্ছে। তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

রবিবার দুপুর ১২ টায় শাল্লা সরকারি ডিগ্রি কলেজ মাঠে শাল্লা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অলিউল হকের সভাপতিত্বে দপ্তর সম্পাদক বিধু ভূষন রায়ের সঞ্চালনায় আয়োজিত সম্প্রীতি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।

অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করায় একটি কুচক্রী মহল এই প্রতিমা ভাংচুর, নির্যাতন ও লুটপাট করে অশান্তি সৃষ্টি করেছে দেশে। যারাই এই জঘন্য কাজের সাথে জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহ সভাপতি নোমান বখত পলিন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবুল কালাম চৌধুরী, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের ক্রীয়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস ছাত্তার সহ জেলা ও দিরাই শাল্লার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে