সখীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

সখীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

টাঙ্গাইলের সখীপুরের কাকড়াজান ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল হোসেনের কর্মী-সমর্থকদের ওপর আওয়ামী লীগের দলীয় প্রার্থী তারিকুল ইসলাম বিদ্যুতের কর্মী-সমর্থকদের হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। রোববার দুপুরে ওই ইউনিয়নের হামিদপুর বাজারে এ কর্মসূচী পালন করা হয়।

জানাযায়,শনিবার রাতে ওই ইউনিয়নের বাঘের বাড়ি ও হামিদপুর বাজার এলাকায় আওয়ামী লীগের দলীয় প্রার্থীর কর্মী-সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সাপিয়াচালা গ্রামের আরিফ হাসান (২২) গুরুতর আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরই প্রতিবাদে রোববার এলাকাবাসী প্রতিবাদ সমাবেশের ডাক দেয। বিভিন্ন এলাকার লোকজন প্রতিবাদ মিছিল নিয়ে ওই ইউনিয়নের হামিদপুর চৌরাস্তা বাজারে জড়ো হয়। প্রতিবাদ সমাবেশে আলহাজ আমির হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন ব্যবসায়ী দেলোয়ার হোসেন দিলু, পলাশতলী কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাজী আশরাফ সিদ্দিকী, ফরমান আলী, সুজন হোসেন প্রমুখ। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার রাতে হামিদপুর বাজারে দুলাল হোসেনে নির্বাচনী অফিস উদ্বোধনের সময় আওয়ামী লীগের প্রার্থী তারিকুল ইসলাম বিদ্যুতের উপস্থিতিতে তার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়।

ওই সমাবেশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল হোসেন বলেন, আ.লীগের প্রার্থী বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার কর্মী সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে। শহর থেকে চিহ্নিত সন্ত্রাসী ভাড়া করে এনে মোটরসাইকেল শোভাযাত্রা করে এলাকার মানুষকে ভীতসন্ত্রস্ত করে চলেছে। তিনি বিগত ৫ বছর এই ইউপির চেয়ারম্যান থাকাকালে এলাকায় ব্যাপকভাবে গরু চুরি বেড়ে যাওয়ায় লোকজন এখন গরু চোররোধে গোয়াল ঘরে থাকে। শতাধিক মোটরসাইকেল চুরি হয়েছে। ১০/১২টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ইউনিয়নবাসী কেউ এখন নিরাপদ নয়। এই হলো তার উন্নয়ন। এবার তিনি সন্ত্রাসী কায়দায় চেয়ারম্যান হওয়ার পায়তারা করছে। সাধারণ মানুষরা আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে এর জবাব দেবেন বলেও তিনি অভিমত ব্যক্ত করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে