মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

একটি দল সরকারের উন্নয়নের অপপ্রচার ও সাম্প্রদায়িক দাঙ্গার উসকানি দিচ্ছে : ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ২০:০০

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের বিপক্ষে অপপ্রচার চালাতে একটি দল কলহবিবাদ লাগিয়ে দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি প্রতিনিয়তই সৃষ্টি করছে। বঙ্গবন্ধু সোনার বাংলায় শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন চলমান থাকবে। সারাদেশে রেলপথ ডাবল লাইনে উন্নীত করা হবে। শেখ হাসিনা সরকার ১২ বছরে যা করেছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। এটি স্বাধীনতার পরের ইতিহাস। তিনি রোববার গোয়ালেন চর উচ্চ বিদ্যালয় মাঠে মুজিব শতবর্ষ ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘শিক্ষকরা মানুষ গড়ার কারিগর, দেশ আরও এগিয়ে যেতে শিক্ষকদের আরও পরিশ্রমী হতে হবে। তাদের শিক্ষার প্রসারে আগামী প্রজন্ম দেশকে আরও আলোকিত করবে। বঙ্গবন্ধু শিক্ষকদের যথাযথ মর্যাদায় আসীন করে গেছেন। ঠিক তেমনি তার কন্যা শিক্ষকদের সকল সুবিধা দিয়েছেন। একযোগে সারাদেশে প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে। এ সময় তিনি বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. সালাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আ. খালেক আকন্দ, জেলা পরিষদ সদস্য আ. রাজ্জাক লাল মিয়া, বিআরডিবি চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, গোয়ালের চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোজতবা বিপুল, চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন প্রমুখ।

যাযাদি/ এসw

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে