গাজীপুরে চালক খুন করে অটোছিনতাই, গ্রেপ্তার-৬

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২১, ১৯:০০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ইজিবাইক চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

নিহত সাইফুল ইসলাম (২৬), শেরপুরের শ্রীবর্দী থানার মৃত লাল মিয়ার ছেলে। তিনি রাজধানী ঢাকার উত্তরার উত্তরখান এলাকায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন। ছিনতাইকারীরা ১৫ অক্টোবর রাতে ২০০টাকায় ভাড়ায় নিয়ে অটোচালক সাইফুলকে হত্যা করে এবং তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

 

র‌্যাব-১ এর সহকারি পরিচালক নোমান আহমদ জানান, ঘটনার পরে তদন্ত ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শনিবার (২৩ অক্টোবর) রাতে রাজধানীর উত্তরখান ও গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলো গাজীপুরের মো. আজিজুল ইসলাম (১৮) ও মোঃ আরজু মিয়া (৩৩), ঢাকার মোঃ ইমন খান (১৯), মোঃ মেহেদী হাসান হৃদয় প্রকাশ মাসুম (১৮), বিজয় আহম্মেদ (১৯) ও  আলাউদ্দিন (৩০), এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও ছিনতাইকৃত ইজিবাইকসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে।

 

কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জাকির হোসেন জানান, গত ১৫ অক্টোবর রাতে অটো ছিনতাই চক্রের সদস্যরা সাইফুল ইসলামের অটোরিকশা ভাড়ায় নিয়ে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে (পূর্বাচল ২৬ নম্বর সেক্টর) নির্জন এলাকায় যায়। পরে রাত ১০টার দিকে অটোচালক সাইফুল ইসলামকে গলাকেটে হত্যার পর ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ওই ঘটনায় পরদিন কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বড় ভাই শাহ আলম।

 

যাযাদি/এসআই