শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​ লালপুরে ঈশ্বরদী ইউপিতে নৌকার মাঝি জয়ের শোভাযাত্রা

লালপুর (নাটোর) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ২০:৪০

আসন্ন ২৮ শে নভেম্বর নাটোরের লালপুর উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয় এর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে ওই ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

রোববার (২৪ অক্টোবর) বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের স্বীদ্ধান্ত অনুযায়ী ২য় বারের মত দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে ঈশ্বরদীতে নামলে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে তার সমর্থকরা তাকে স্বাগত জানাতে যায়। সেখান থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে গৌরীপুর উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

সেখানে নৌকা মনোনিত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয় কর্মী সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি আগামী ২৮শে নভেম্বর স্থানীয় সরকার নিবার্চন কে কেন্দ্র করে কোন প্রকার সংঘাত, উস্কানি মুলক কথা বা অপপ্রচার হতে বিরত থেকে দল মত নির্বিশেষে নৌকার পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি আহব্বান জানান। এসময় লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল সহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে