শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন ফুটবল টুর্নামেন্টে শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ২১:৫২

বাগেরহাটের মোল্লাহাটে মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এমপি ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে এই টুর্নামেন্টের ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের শেখ আবু নাসের ফুটবল দলকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে আটজুড়ি ইউনিয়নের শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হয় । টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম খেলোয়াড় জুয়েল রানা ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ইয়ামাহা এফজেড মোটরসাইকেল ও রানার্সআপ দলকে পালসার মোটরসাইকেল প্রদান করা হয়। এছাড়া ম্যান অবদ্যা ম্যাচ, টিম ম্যানেজারসহ খোলোয়াড়, অতিথি, রেফারী ও লাইচম্যানদের আয়োজকদের পক্ষ থেকে পুরুস্কার দেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে পুরুস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানার সার্বিক পরিচালনায় উক্ত খেলায় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে করিমের ডাবলু, অবঃ প্রাপ্ত যুগ্ম সচিব এম,ডি আল-আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী শিকদার ওয়ালিদ হোসেন, শেখ ফিরোজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, কে, আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য এস এম অলিউজ্জামান, মোল্লাহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ, খুলনা মেডিকেল কলেজের অধ্যাপক ডা. দিদারুল আলম শাহিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য শেখ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ মেহফুজ রচা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এস, কে হায়দার মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিকরুল আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, সাংগঠনিক সম্পাদক হাসান মোল্লা হায়দার, ও নজরুল ইসলাম মিল্টন, প্রচার সম্পাদক এস এম নাসির উদ্দিন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলে এলাহী লেবিন, যুবলীগ নেতা শেখ ফারুক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধূরী, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান মিয়া, মোল্লা মিজানুর রহমান, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিনসহ মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, খেলোয়াড়, টিম ম্যানেজার ও দর্শকরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল দশটায় বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় কোদালিয়া ইউনিয়ন ফুটবল দলকে ট্রাইবেকারে পরাজিত করে আটজুড়ি ইউনিয়ন দল ফাইনালে পৌছায়।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে আটজুড়ি ইউনিয়নের শেখ রাসেল ক্রীড়া চক্র, কোদালিয়া ইউনিয়ন ফুটবল দল, গাওলা ইউনিয়ন ফুটবল দল এবং উদয়পুর ইউনিয়নের শেখ আবু নাসের ফুটবল দল অংশ গ্রহন করেন। প্রতিটি দলেই জাতীয় ফুটবল দল ও নাইজেরিয়াসহ বিভিন্ন দেশের খেলোয়াড়রা অংশ গ্রহন করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে