কুষ্টিয়ায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

কুষ্টিয়ায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

কুষ্টিয়ার খোকসায় ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ দুই ডাকাতকে জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

পুলিশ জানায়, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮-৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষির বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় গ্রামবাসী তাদের প্রতিরোধ করে।

এক পর্যায়ে ডাকাত দলের সদস্য সজল ও রাজিবকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কার্তুজসহ আটক করে। এ সময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃত ডাকাতদের রাতেই পুলিশে দেয় জনতা। আগ্নেয়াস্ত্রসহ আটক সজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে এবং রাজিব সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুইজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্রসহ দুই ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটক ডাকাতদের বাড়ি পাংশা উপজেলায়। তারা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তবর্তী গ্রাম গুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে ৫ জন ডাকাতকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে জনতা তাদের আটক করে পুলিশে দেয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে