শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কমলনগরে ৩ইউপিতে প্রতীক বরাদ্দ

কমলনগর প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২১, ১৫:১১

লক্ষ্মীপুরের কমলনগরে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বুধবার উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে চর লরেন্স, চর মাটিন ও চর কাদিরাসহ তিন ইউনিয়নের চেয়ারম্যান ও সংরক্ষিত নারী আসন ও সাধারণ আসনের ১৭৩ প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এদের মধ্যে রয়েছে চর লরেন্স ইউনিয়নে সংরক্ষিত নারী ১২, সাধারণ সদস্য ৩১, মাটিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত নারী সদস্য ১৩, সাধারণ সদস্য ৪৫, কাদিরা চেয়ারম্যান পদে ৭, সংরক্ষিত নারী সদস্য ১৪, সাধারন সদস্য ৪৬ জন রয়েছে।

উপজলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনের ভোট গ্রহণ হবে। ২৬ অক্টোবর ছিল মনোয়ন প্রত্যাহারের শেষ দিন। শেষ দিনে তিন ইউনিয়ন পরিষদের ৭ জন চেয়ারম্যান পদ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এই মধ্যে নৌকা প্রতিকে চর লরেন্স ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী একেএম নুরুল আমিন মাস্টার একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার জাহিদ হোসেন চৌধুরী জানান, কমলনগরে তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ জন, সংরক্ষিত মহিলা আসনে ৩৯ জন , সাধারণ আসনে ১২২জন প্রার্থী রয়েছেন। সকল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের কাজ শেষ হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে