​বরিশালে আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন

​বরিশালে আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন

বরিশালে নারী উদ্যোক্তাদের জন্য চালু হয়েছে আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টার। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকালে নগরীর হাসপাতাল রোডে এই সেন্টারের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। উদ্যোক্তা নারীদের উৎপাদিত ও তৈরীকৃত পন্যসামগ্রী বাজারজাত করনের লক্ষ্যে সরকার আইজিএ প্রকল্পের আওতায় জেলা ও উপজেলা পর্যায়ে নারীদের জন্য এ সেলস ও ডিসপ্লে সেন্টার বাস্তবায়ন করছে। মহিলা বিষয়ক অধিদপ্তরের তত্বাবধানে এ ডিসপ্লে সেন্টার চালু করা হয়েছে।

মহিলা বিষয়ক অধিদপ্তরের বরিশালের উপ-পরিচালক দিলারা খানম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোঃ ফারুক হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আব্দুল কাদের, জেলা তথ্য অফিসের পরিচালক জাকির হোসেন, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, বরিশাল সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অধ্যাপিকা শাহ্ সাজেদা, মহিলা বিষয়ক অধিদপ্তরের সাবেক উপপরিচালক রাশিদা বেগম, আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, বাংলাদেশ মহিলা পরিষদ এর জেলা সহ-সভাপতি পুস্প রানী চক্রবর্তী ও বরিশাল উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি লিলি আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ফিতা ও কেক কেটে সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করেন। পরে অতিথিরা নারী উদ্যোক্তাদের জন্য আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টার এর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে