​বামনায় জালটাকা তৈরীর প্রিন্টারসহ মা ও ছেলে গ্রেফতার

​বামনায় জালটাকা তৈরীর প্রিন্টারসহ মা ও ছেলে গ্রেফতার

বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের দক্ষিন গুদিকাটা গ্রাম থেকে ৩হাজার জালটাকা এবং জালটাকা তৈরীর প্রিন্টারসহ মা ও ছেলেকে গ্রেফতার করেছে বামনা থানাপুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেছেন বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলম।

গ্রেফতারকৃতরা হলেন, পাথরঘাটা উপজেলার চরলাঠিমারা গ্রামের সৈয়দ সুমন হোসেন এর স্ত্রী মোসা. মিনারা বেগম(৩৮) ও তার ছেলে মামুন(২৩)।

বামনা থানার উপ-পরিদর্শক(এসআই) অসীম কুমার জানায়, শুক্রবার দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দক্ষিন গুদিকাটা গ্রামের এমএমবি বিক্স-২ এর সামনে জনৈক চাঁন মিয়ার দোকানে একটি ১হাজার টাকার জাল নোট নিয়ে সৈয়দ মামুন নামে এক যুবক পন্য কিনতে এসেছেন এমন খবর পান তারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে তল্লাশি করে ৩টি একহাজার টাকার জাল নোট পায়। মামুনের দেওয়া তথ্য মতে তার বাড়িতে টাকা তৈরীর একটি প্রিন্টার রয়েছে জানতে পরে বামনা থানাপুলিশ পাথরঘাটা পুলিশের হায়তা নিয়ে পাথরঘাটা উপজেলার চরলাঠিমারা গ্রামে মামুনের বাড়িতে অভিযান চালায়। সেখানে মামুনের ঘরের পাশে তার চাচা আ. খালেকের ঘর থেকে একটি অত্যাধুনিক প্রিন্টার উদ্ধার করা হয়।

এঘটনায় সৈয়দ মামুনের চাচা আ. খালেক জানায়, মামুনের ঘটনার খবর পেয়ে তার মা মিনারা বেগম ওই প্রিন্টারটি তার ঘরে রেখে যায়। এটা কি মেশিন জানতে চাইলে মিনারা তাকে জানায় একজনের কাছে টাকা পেতো সেজন্য সে এই মেশিনটি তার কাছে রেখে গেছেন।

এদিকে গ্রেফতারকৃত মিনারা বেগম বলেন, আমার পূর্বের স্বামী আমার কাছে এই মেশিনটি তার এক বন্ধুকে নিয়ে রেখে গেছেন। এটা দিয়ে কি করে তাও আমি জানতাম না।

বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলম বলেন, জালটাকা ও জাল টাকা তৈরীর মেশিন সহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা নিয়ে আগামীকাল জেল হাজতে পাঠানো হবে। এই জালটাকা তৈরীর উৎস ও এর সাথে আরো কেহ জড়িত আছে কিনা খুজে বেড় করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে