নীলফামারী পৌরসভা নির্বাচনে ইশতেহার প্রকাশ করলেন স্বতন্ত্র প্রার্থী জহুরুল

নীলফামারী পৌরসভা নির্বাচনে ইশতেহার  প্রকাশ করলেন স্বতন্ত্র প্রার্থী জহুরুল

আগামী ২৮নভেম্বর অনুষ্ঠেয় নীলফামারী পৌরসভা নির্বাচন ঘিরে নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম।

বৃহস্পতিবার দুপুরে শহরের পৌর মার্কেটস্থ কম্পিউটার প্রতিকের প্রধান নির্বাচনী অফিসে তার হয়ে ইশতেহার পাঠ করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি সোহেল পারভেজ, মোক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু সোয়েম, পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান ও সদর উপজেলা সাধারণ সম্পাদক কাজী আখতারুজ্জামান জুয়েল বক্তব্য দেন।

ইশতেহারে দুর্নীতিমুক্ত পৌরসভা, কর্মসংস্থান, শিক্ষা, খেলাধুলা ও সংস্কৃতি, মাদক মুক্ত, শিশু পার্ক ও বিনোদন, মডেল পৌরসভা, স্বাস্থ্যসেবা, জলাবদ্ধতা নিরসন, বর্জ্যব্যবস্থাপনা, পৌর এ্যাপস চালু, পাবলিক টয়লেট, নিরাপত্তা ও রাস্তার নামকরণকে অগ্রাধিকার দেয়া হয়েছে।

মেয়র প্রার্থী জহুরুল আলম বলেন, মানুষ পরিবর্তন চায় এজন্য সঠিক স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন। নিরপেক্ষ ভোটে যদি আমি হেরেও যাই তাহলে আমার কোন অভিযোগ থাকবে না।

প্রশাসনের প্রতি আস্থা রয়েছে উদাহরণ টেনে তিনি বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন একটি উদাহরণ একারণে আমি প্রশাসনকে ধন্যবাদ জানাই কিন্তু আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে যদি প্রশ্ন উঠে তাহলে আস্থা হারাবে।

প্রসঙ্গত এবার নিয়ে তিন বার নীলফামারী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন জহুরুল আলম।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে