​ লক্ষ্মীপুরে ১৫ ইউপিতে চেয়ারম্যান পদে ৯৯ জন

​  লক্ষ্মীপুরে ১৫ ইউপিতে চেয়ারম্যান পদে ৯৯ জন

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থী ও সমর্থকরা মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনের শোডাউন নিয়ে নির্বাচন অফিস ও উপজেলা অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেন। এদিন বিকেলে ভবানীগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক বাদল, উত্তরজয়পুর ইউনিয়নে মিজানুর রহমান ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ ও সাধারণ সম্পাদক আবুল কাশেম সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, উপজেলার ১৫টি ইউনিয়নের নির্বাচনে ভবানীগঞ্জ ইউপিতে চেয়ারম্যান পদে ১১জন, উত্তর জয়পুর ইউপিতে ৮ জন ও হাজিরপাড়া ইউপিতে ৬জনসহ মোট ৯৯জন চেয়ারম্যান প্রার্থীরা অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবে মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এসব মনোনয়নপত্র বাছাই আগামী ২৯ নভেম্বর, আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। ভোটগ্রহণ ২৬ ডিসেম্বর।

চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ, বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৯৯ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে ১৬৭ ও সাধারণ সদস্য পদে ৭৮০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে