​সড়ক দুর্ঘটনায় নটর ডেম কলেজের ছাত্র নাঈমের মৃত্যুর প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন, বিক্ষোভ মিছিল

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২১, ২১:২০

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

 

 

ঢাকায় সিটি কর্পোরেশনের গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের ছাত্র নাঈমের মৃত্যুর প্রতিবাদে এবং সড়ক দুর্ঘটনা বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ  মিছিল ও মানববন্ধন শিক্ষার্থীরা।

 

বিকেল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধন অনুষ্ঠিত হয়। শিক্ষার্থী তানভীর আহমেদ সাইফের সভাপতিত্বে ও মেহেদী হাসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা দুর্ঘটনারোধে ও নাঈমে মৃত্যুর ঘটনায় ৫ দফা দাবি উত্থাপন করেন।

 

দাবিগুলো হচ্ছে সড়ক দূর্ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা, আহত ও নিহতদের ক্ষতিপূরণ  দেয়া, লাইসেন্স ও ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধ করা, শহরের গুরুত্বপূর্ন স্থানগুলাতে পর্যাপ্ত ট্রাফিক পুলিশ মোতায়েন, প্রশাসনকে সড়ক দুর্ঘটনারোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন, ব্রাহ্মণবাড়িয়ার ফ্লাইওভারের স্পিডলিমিট নির্ধারন করা ও বেপরোয়া গাড়ি চালানো প্রতিরোধ এবং গাড়ি চালক এবং শ্রমিকদের উপযুক্ত শ্রমঘন্টা ও সঠিক মজুরি নিশ্চিত করা।

 

যাযাদি/ এস