​ কালিহাতীতে ভোট না দেয়ায় অনুদানের কম্বল ফেরত নেয়ার অভিযোগ

​  কালিহাতীতে ভোট না দেয়ায় অনুদানের কম্বল ফেরত নেয়ার অভিযোগ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নে ভোট না দেয়ায় অনুদানের দেয়া কম্বল ফেরত নেয়া অভিযোগ উঠেছে এক পরাজিত প্রাথীর বিরুদ্ধে।

জানা যায়, উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রমেছা খানম প্রায় ২ বছর আগে শীতকালীন সময়ে পরিষদের অনুদানের টাকা থেকে আকুয়া গ্রামের মকবুল হোসেন,অনু মিয়া, সংকু, বংকু কে একটি করে কম্বল দেন।

গতকাল রোববার টাঙ্গাইল জেলার তিনটি উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন নির্বাচনে সহদেবপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জয়ী হয়েছেন রমেছা খানমের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জোসনা বেগম।

জানা যায়,যাদের তিনি কম্বল দিয়েছিলেন তারা বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। আর এ কারণেই রমেছা খানম তাদের কাছ থেকে কম্বল অনুদানের দেয়া সেই কম্বলগুলো ফেরত নিয়েছেন।

অনুদানের কম্বল পাওয়া মকবুল হোসেন জানান,প্রায় ২ বছর আগে আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম, পরে আমার পাশের বাড়ির জোসনা বেগম এ বছর নির্বাচন করলে তার পক্ষে কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বল গুলো নিয়ে নিছেন।

অনু মিয়া জানান,যে কাজটি রমেছা খানম করলেন তা এলাকাবাসী দেখলেন,গরীবদের প্রতি তার অবিচার আগে থেকেই এ জন্য তার পক্ষে নির্বাচন করিনি এ কারণেই তিনি সোমবার সকালে এসে অনুদানের দেয়া কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

রমেছা খানমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোন কথা বলেননি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে