বিরামপুরে বিজিবি'র মাদকদ্রব্য ধ্বংস

বিরামপুরে বিজিবি'র মাদকদ্রব্য ধ্বংস

দিনাজপুরের বিরামপুর সরকারি কলেজ মাঠে ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি’র) সীমান্তের বিভিন্ন চোরায় পথে বাংলাদেশে প্রবেশের পথে আটক করা ৫ কোটি ৬০ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

বিজিবি’র সূত্র জানায়, ২৯ নভেম্বর সকালে ফুলবাড়ি ২৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা ২০১৯ সাল থেকে ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ২১ মাসে ৫ কোটি ৬০ লাখ টাকা মূল্যের অবৈধ মাদকদ্রব্য আটক করেন। মাদকের মধ্যে রয়েছে ৩৫ হাজার বোতল ফেন্সিডিল, ৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, ১'শ কেজি গাঁজা, ১'শ লিটার দেশি মদ, ৩৩ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ এবং ১৩ হাজার পিচ নেশা জাতীয় ইনজেকশন।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ শিবলী সাদিক।

বিশেষ অতিথি ছিলেন, বিজিবি’র দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, বিজিবি ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শরিফ উল্লা আবেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী, দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক রাজিউর রহমান প্রমুখ।

এ সময় দিনাজপুর - ৬ আসনের জাতীয় সংসদ সদস্য মো. শিবলী সাদিক সীমান্ত বিজিবির কষ্টদায়ক সীমান্ত প্রহরার চিত্র তুলেধরে তাদের দায়িত্বপালনের প্রশংসা করেন। দেশের যুব সমাজকে নিরাপদে রাখতে "মাদককে না বলি " এই প্রতিপাদ্যের প্রতি সন্মতি জ্ঞাপণ করে তিনি প্রশাসন ও সর্বস্থরের সচেতন মহলের সার্বিক সহযোগিতায় দিনাজপুর জেলার প্রতিটি উপজেলায় মাদক খোর ও ব্যবসায়ীদের তালিকা প্রস্তুতপূর্বক আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরহস্তে মাদকখোর ও ব্যবসায়ীদের দমনের আহবান জানিয়েছেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে