খানসামায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পূর্নাঙ্গ কমিটি গঠন

প্রকাশ | ২৯ নভেম্বর ২০২১, ১৬:৫২

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

 

 

 

মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের দিনাজপুরের খানসামা উপজেলা শাখার ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

 

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দিনাজপুর জেলা শাখার সভাপতি মীর্জা লিয়াকত আলী বেগ ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার শাহাদাত মানিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাখাওয়াত হোসেনকে সভাপতি ও মোরশেদ হোসেন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যদের কমিটি তালিকা প্রকাশ করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোকারম হোসেন ও সামিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহাদুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক লেলিন, অর্থ সম্পাদক মির্জা সামসুল ইমাম, দপ্তর সম্পাদক জুয়েল মুর্মু, প্রচার ও গবেষণা সম্পাদক মন্জুরুল ইসলাম, প্রকল্প, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক পিজুস কান্তি অধিকারী, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ডা. নুর ফারিহা আইরিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আঃ বাতেন, আইন,হিসাব ও নিরীক্ষা সম্পাদক ইশতিয়াক আহমেদ শুভ, শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক বিধান অধিকারী, মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষণ এবং যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ শাহজাহান শাহ এবং সম্মানিত সদস্য লোকমান হাকিম, সারোয়ার হোসেন, নাহার আক্তার, আব্দুল মালেক ও রঞ্জন রায়।

 

যাযাদি/এসআই