চকরিয়া-পেকুয়ায় ১৬ ইউপি নির্বাচন, স্থগিত-১

নৌকার ৬ জন, বিদ্রোহী-৩ ও স্বতন্ত্র - ৬ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত
চকরিয়া-পেকুয়ায় ১৬ ইউপি নির্বাচন, স্থগিত-১

কক্সবাজারের চকরিয়া উপজেলার ১০ ইউপি নির্বাচনে ৫ ইউপিতে নৌকা, দুটিতে স্বতন্ত্র ও তিনটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এদিকে পেকুয়ায় ৬ ইউপির মধ্যে নৌকা ১, আওয়ামী লীগের বিদ্রোহী ১ ও ৩ স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নে একটি কেন্দ্র স্থগিত করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে উপজেলা নির্বাচন অফিসার নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। বেসরকারিভাবে চকরিয়া উপজেলার ১০ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- লক্ষ্যারচর ইউনিয়নে খম আওরঙ্গজেব বুলেট (নৌকা), ঢেমুশিয়ায় এসএম মঈনুদ্দিন আহমেদ চৌধুরী (নৌকা), পূর্ব বড় ভেওলায় ফারহানা আফরিন মুন্না (নৌকা), পশ্চিম বড় ভেওলাতে সিরাজুল ইসলাম চৌধুরী (নৌকা), বদরখালীতে নূরে হোছাইন আরিফ (নৌকা), সাহারবিল ইউনিয়নে নবী হোছাইন চৌধুরী (স্বতন্ত্র), কাকারা ইউনিয়নে মো. সাহাবউদ্দিন (বিদ্রোহী), কোনাখালীতে দিদারুল হক সিকদার (বিদ্রোহী), ভেওলা মানিকচরে এস. এম জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র) ও কৈয়ারবিল ইউনিয়নে মক্কী ইকবাল হোসেন (স্বতন্ত্র)।

অপরদিকে, পেকুয়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পেকুয়া সদর ইউনিয়নে বাহাদুর শাহ (স্বতন্ত্র), রাজাখালী ইউনিয়নে নজরুল ইসলাম সিকদার (নৌকা), উজানটিয়ায় তোফাজ্জল করিম (বিদ্রোহী), শিলখালী ইউনিয়নে এসএম কামাল হোছাইন (স্বতন্ত্র), মগনামায় মো. ইউনুছ চৌধুরী (স্বতন্ত্র)। এদিকে বারবাকিয়া ইউনিয়নে একটি ভোটকেন্দ্র স্থগিত থাকায় এই ইউনিয়নের ফলাফল ঘোষণা করা হয়নি।

চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও পেকুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে