কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা বিএনপির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির আহবায়ক তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল নেতাদের প্রত্যক্ষ ভোটে আরিফুর রহমান কাঞ্চন নির্বাচিত হয়েছে।

কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। ৯টি ইউনিয়ন কমিটি থেকে প্রথম থেকে ৩৭ জন করে মোট ৩৩৩ জন ভোটারের প্রত্যক্ষ ভোট গ্রহণ করা হয়। এতে ২৯৪ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। সাধারণ সম্পাদক পদে আরিফুর রহমান ১১৫ ভোট পেয়ে বিজয়ী হয় এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী মিজানুর রহমান স্বপন পেয়েছে ১০৭ ভোট।

রবিবার সন্ধায় কটিয়াদী পৌরসভার চরিয়াকোনায় কটিয়াদী উপজেলা বিএনপির আহবায়ক তোফাজ্জল হোসেন খাঁন দিলীপের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রফিকুল আলম রফিক ও জসিম উদ্দিন মেনুর সঞ্চালনায় কটিয়াদী উপজেলা বিএনপির দ্বি-বাষিক সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রী বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন। প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রুহুল আমিন আকিল, যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইছরাইল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম, নাজমুল আলম, সাধারণ সম্পাদক প্রার্থী আরিফুর রহমান কাঞ্চন, রফিকুল আলম রফিক, মিজানুর রহমান স্বপন ও জসিম উদ্দিন মেনু প্রমুখ।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে