​ নাসিরনগরে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ, যুবক গ্রেপ্তার

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০২১, ১৮:১৯

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৭ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে হাকিম মিয়া-(৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হাকিম মিয়া ভলাকুট ইউনিয়নের বাইংলাপাড়া গ্রামের জানু মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে।

           

নির্যাতনের শিকার শিশুর পিতা বলেন, হাকিম মিয়া এলাকার কৃষি কাজ করেন। গত মঙ্গলবার বিকেলে হাকিম চকলেটের লোভ দেখিয়ে তার ৭ বছরের ছেলে শিশুকে লঙ্গন নদীর পাড়ে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। এক পর্যায়ে তার শিশুপুত্র চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে হাকিম পালিয়ে যায়।

           

পরে তার পুত্রকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরদিন বুধবার উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ বুধবার রাতে হাকিমকে গ্রেপ্তার করে।

           

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হাকিমকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

যাযাদি/এসআই