স্ত্রী বাপের বাড়িতে চলে যাওয়ায় গলায় ফাঁস স্বামীর

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২১, ১৪:২০

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

 

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামে গাছে ঝুলন্ত অবস্থায় রিফাত হাসান খাইরুল (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (৫ ডিসেম্বর) সকালের দিকে ওই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার হয়। তিনি শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন।

 

রিফাত হাসান খাইরুল (২৭) ওই গ্রামের হাবিবুল বাশারের ছেলে। বাড়ির এক কিলোমিটার দূরে কাওরাইদ রেলস্টেশনের পূর্বদিকে আকাশি গাছের বাগানের ভেতর গাছে দড়িতে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ ঝুলতে দেখেন স্থানীয়রা। ঘটনাটি পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। রিফাত হাসান খাইরুল কাওরাইদ বাজারে ঔষধের ব্যবসা করতেন । পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি একটি আত্মহত্যা।

 

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, গত ছয় মাস ধরে তার স্ত্রী দুই সন্তান সহ বাবার বাড়িতে অবস্থান করছেন। স্বামী-স্ত্রীর মধ্যে কিছুটা মনোমালিন্য চলছিল। শনিবার সকালে রিফাত হাসান খায়রুল তার ব্যবসা প্রতিষ্ঠানে যান। দুপুরে খাবারের জন্য সেদিন বাড়ি ফিরেননি। রাত ১১টা বাজালেও ছেলে বাড়ি না ফেরায় তার বাবা দোকানে খোঁজ করতে যান। গিয়ে দেখতে পান রিফাত দোকানে নেই, দোকানের শাটার খোলা। এরপর তাকে বিভিন্ন জায়গায় খুঁজ করেও পাওয়া যায়নি। পরদিন রোববার সকালে গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ দেখতে পায় লোকজন।

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক ( এস আই) কামরুল হাসান যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

 

যাযাদি/এসএইচ