​অগ্নিদগ্ধ শিশু সাজ্জাদ হোসেনের সাহায্যে এগিয়ে আসুন

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০২১, ২১:৩৭ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১, ২১:৩৭

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি

 

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সদর ইউনিয়নের তারবাগানের সাজ্জাদ হোসেন (৭) নামে এক শিশু একমাস আগে সহপাঠীদের সঙ্গে খেলার সময় পিছন থেকে তার পড়নের গামছায় আগুন ধরিয়ে দিলে কোমড় থেকে পায়ের হাটু পর্যন্ত পুড়ে যায় ৷ দ্রুত তাকে চিকিৎসার  জন্য ভর্তি করা হয়৷ হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে দীর্ঘ এক মাস চিকিৎসা দেওয়ার পরে সাজ্জাদ হোসেন সুস্থ না হলে বুধবার (৮ডিসেম্বর) কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রের্ফাড করে৷ কিন্ত অসহায় পিতার পক্ষে ঢাকায় তার আদুরের সন্তান সাজ্জাদ হোসেনের চিকিৎসা করা সম্ভব না। তাই সাজ্জাদ হোসেনের সুচিকিৎসার জন‍্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার। সাজ্জাদ হোসেন  হরিপুর  উপজেলার হরিপুর সদর ইউনিয়নের  গ্রামের নূর মোহাম্মদের  ছেলে।

 

তারবাগান গ্রামের তরিকুল ইসলাম বলেন, সাজ্জাদ হোসেনকে সুস্থ করতে চিকিৎসার জন্য পরিবারের যা কিছু সম্পদ ছিলো সব ব্যয় করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য সাজ্জাদ হোসেনকে ঢাকায় রেফার্ড করে ডাক্তার। কিন্তূ অর্থ সংকটে সাজ্জাদ হোসেনকে তার পরিবার ঢাকায় নিয়ে  চিকিৎসা করা নিয়ে দু:শ্চিন্তায় পড়েছে। তাই সমাজের সবাইকে মানবিকতার দৃষ্টিতে নিজ নিজ জায়গা থেকে যার  যতটুকু সম্ভব সাজ্জাদ হোসেনের চিকিৎসার জন্য সাহায্য করলে তার চিকিৎসা করাটা সম্ভব হবে। না হলে সাজ্জাদ হোসেন চিকিৎসার অভাবে ধুকে ধুকে মৃত্যুর দিকে ধাবিত হবে।

 

সাজ্জাদ হোসেনের পিতা নুর মোহাম্মদ বলেন অর্থের অভাবে আমি আমার শিশু সন্তান সাজ্জাদ হোসেনকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছিনা। তাই আমার শিশু সন্তানের সুচিকিৎসার জন‍্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ করছি যে যতটুকু পারেন আমাকে সাহায্য করে আমার শিশু সন্তানকে বাচাতে সাহায্য করুন। আপনাদের সামান্য সহযোগিতায় জীবন বেঁচে যেতে পারে আমার শিশু সন্তান সাজ্জাদ হোসেনের।

 

আপনারা শিশু সন্তান সাজ্জাদ হোসেনের চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে পারেন তার মায়ের বিকাশ নাম্বার ০১৭৭৩৫৭০৪৮৩।

 

যাযাদি/ এস