বরিশালে বঙ্বন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশ | ১০ জানুয়ারি ২০২২, ১৮:৫৩

বরিশাল অফিস

 

 

বরিশালে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি  উপলক্ষে বরিশাল সিটি মেয়র, মহানগর আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

 

সোমবার (১০ জানুয়ারী) সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বরস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করার মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু করেন দলীয় নেতৃবৃন্দ। প্রথমে সিটি কর্পোরেশনের মেয়রের পক্ষে প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর জেলা আওয়ামী লীগে সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীরের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়। পর্যায়ক্রমে বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ, বরিশাল আইনজীবী সমিতি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, যুবলীগ, জেলা ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

 

এছাড়া দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অন্যদিকে বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের নেতৃত্বে ক্লাবের সদস্যরা বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছেন।

 

যাযাদি/ এস