​মোল্লাহাটে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের উদ্বুদ্ধকরণ সভা

প্রকাশ | ১০ জানুয়ারি ২০২২, ১৯:০৩

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

 

 

বাগেরহাটের মোল্লাহাটে ২০২১-২২ অর্থ বছরে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষাণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় এক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ উদ্বুদ্ধকরণ সভা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্তানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও রুবিয়া বেগম। এ উদ্বুদ্ধকরণ সভায় মূল প্রবন্ধ উপাস্থপন করেন ‘দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষাণ ও উন্নয়ন প্রকল্প’ সহকারি পরিচালক মোঃ মনিরুল ইসলাম ও স্বাগত বক্তব্য দেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম।

 

এছাড়া বক্তব্য দেন প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ বিনয় বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী ও মোঃ মনিরুজ্জামান মিয়া। আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালমান জামান, সমাজসেবা কর্মকর্তা মোঃ উসমান হামিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুন্নেছা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, মোঃ মিজানুর রহমান মোল্লা ও মনোরঞ্জন পাল, সহকারি মৎস্য কর্মকর্তা মোঃ মাসুম খান, ক্ষেত্রসহকারি বরুন কুমার মন্ডল প্রমূখ। 

 

যাযাদি/ এস