শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পাইকগাছায় লটারির মাধ্যমে দুটি ব্রিজ নির্মাণ কাজের ঠিকাদার নির্বাচন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২২, ২০:০৯

পাইকগাছায় লটারির মাধ্যমে দুটি ব্রিজ নির্মাণ কাজের ঠিকাদার নির্বাচন সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ লটারি অনুষ্ঠিত হয়।

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের “গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্য পর্যন্ত সেতু/কালভার্ট নির্মাণ” শীর্ষক প্রকল্পের আওতায় দুটি ব্রিজ নির্মাণকল্পে দরপত্র আহ্বান করা হয়। যার একটি হলো উপজেলার দেলুটী ইউনিয়নের দারুনমল্লিক গৌরপদ এর বাড়ীর সামনে ডিহিবুড়া খালের উপর ব্রিজ নির্মাণ যার প্রক্কলিত ব্যয় ৮৬ লাখ ৪৭ হাজার ৪৩৭ টাকা। আরেকটি হলো গড়ইখালী ইউনিয়নের বাইনবাড়িয়া নবজাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাংরখী খালের উপর ব্রিজ নির্মাণ, যার প্রক্কলিত ব্যয় ৮৩ লাখ ৭২ হাজার ১২১ টাকা।

সংশ্লিষ্ট দপ্তর থেকে টেন্ডার আহবান করলে দুটি প্যাকেজের বিপরীতে ২শ টি দরপত্র জমা পড়ে। জমাকৃত দরপত্রের মধ্য থেকে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম লটারির মাধ্যমে চূড়ান্ত ঠিকাদার নির্বাচন করেন। প্রথম প্যাকেজের জন্য মেসার্স সীমা এন্টারপ্রাইজ-খুলনা এবং দ্বিতীয় প্যাকেজের জন্য মেসার্স মা মনি ট্রেডার্স-রূপসা নির্বাচিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, উপ-সহকারী প্রকৌশলী সাইফুর রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, পূর্ণচন্দ্র মন্ডল, অমল মন্ডল, ঠিকাদার ফজলুর রহমান, সাইফুল ইসলাম, সাব্বির হোসেন, মিন্টু, সোহরাব হোসেন ও ফয়সাল রাশেদ সনি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে