ময়মনসিংহে আমীর ইন্টারন্যাশনাল হোটেলে সাপ, আতংকে রুম ছেড়েছে অতিথিরা

প্রকাশ | ১২ জানুয়ারি ২০২২, ২০:৪৫ | আপডেট: ১২ জানুয়ারি ২০২২, ২০:৫৮

ময়মনসিংহ প্রতিনিধি

 

ময়মনসিংহের আমির ইন্টারন্যাশনাল হোটেলে সাপ পাওয়া যাওয়ায় আতংকে রুমে ছেড়েছে অতিথিরা। বুধবার সকালে নগরীর স্টেশন রোডে অবস্থিত আমির ইন্টারন্যাশনাল হোটেলের ৫০১ নাম্বার রুমে এমন ঘটনা ঘটে। পরে সাপটিকে তাড়িয়ে দেয় হোটেলে দায়িত্বরতরা।

 

বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থেকে গত মঙ্গলবার বিকালে আমির ইন্টারন্যাশনাল হোটেলের ৫০১ নম্বর রুমে উঠেন আব্দুল মান্নান খান সাগর এবং আফিরুল ইসলাম খোকা। বুধবার সকাল ৮টার দিকে আব্দুল মান্নান খান সাগর টয়লেটে গিয়ে দেখতে পান একটি বিষধর সাপ ফণা তুলছে। পরে আতংকে তাড়াহুড়া করে বিষয়টি কাউন্টারে জানালে দায়িত্বরতরা গিয়ে সাপটিকে তাড়িয়ে দেয়। এঘটনার পর হোটেলের রুম ছাড়েন তারা।

 

অতিথি আব্দুল মান্নান খান সাগর বলেন, ময়মনসিংহের নামকরা একটি হোটেলের যদি এমন অবস্থা হয় তাহলে মানুষ স্বস্তিতে কোথাও রাত্রীযাপন করতে পারবে না। আমি বাচ্চা সাপটি দেখতে পেয়ে আতংকিত হয়ে পড়ি। সাপটিও আমার দিকে ফণা তুলছিল ছোবল দেয়ার জন্য। তবে মনে হয় হোটেলে সাপের বাসা রয়েছে। রুম ভাড়া অতিরিক্ত হলেও সেবার মান খুবই খারাপ। এসবের বিরুদ্ধে প্রশাসনের নজরদারি প্রয়োজন।

 

আমির ইন্টারন্যাশনাল হোটেলের অভ্যর্থনার দায়িত্বে থাকা অমিত বলেন, হোটেলে সাপ পাওয়ার বিষয়ে আমি অবগত নই। সকালে আরেকজন দায়িত্বে ছিলেন। সে আসলে বলা যাবে আসল ঘটনাটা কি।

 

আমির ইন্টারন্যাশনাল হোটেলের অন্যতম মালিক মাসুদুর রহমান বলেন, আমরা চারভাই হোটেলটি পরিচালনা করি। এখন আমি ঢাকায় আছি হোটেলে সাপ পাওয়ার বিষয়ে অবগত নই। তবে যদিও সাপ থেকে তাকে তাহলে সেটা স্বাভাবিক বিষয়। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, হোটেলের টয়লেটে সাপ পাওয়ার বিষয়টি আমিও শুনেছি। তবে এবিষয়ে কোন অতিথি অভিযোগ করেনি। অতিথিদের নিরাপত্তার জন্য এবিষয়ে হোটেল কর্তৃপক্ষকে আরেকটু দায়িত্বশীল হতে হবে।

 

যাযাদি/ এস