​প্রেমিকাকে মোবাইল উপহার, প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যা

​প্রেমিকাকে মোবাইল উপহার, প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যা

কক্সবাজারের মহেশখালী উপজেলা মাতারবাডী সাইরার ডেইল এলাকায় প্রেমিকাকে মোবাইল কিনে দেওয়াকে কেন্দ্র করে প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম আক্তার আহমেদ (৫২)। তিনি ওই এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সাইরার ডেইল গ্রামের আক্তার আহমদের ছেলে জিসান আহমদের (১৮) সঙ্গে একই গ্রামের নাছির উদ্দিনের মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেম চলছিল। সেই সুবাদে প্রেমিকাকে মোবাইল কিনে দেয় জিসান। ঘটনাটি জানাজানি হলে আক্তার আহমদের উপর মেয়ের পিতা-মাতাসহ স্বজনেরা এর প্রতিবাদ করে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে রাগম্বিত হয়ে আক্তার আহমেদের উপর বৃহস্পতিবার সন্ধ্যায হামলা চালালে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন আক্তার আহমেদকে উদ্ধার করে চকরিযা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, প্রেমের সম্পর্কের জেরে ছেলের বাবা আক্তার আহমদের মৃত্যু হয়েছে বলে জেনেছি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে