সাতক্ষিরায় চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামিকে নিয়ে পালানোর চেষ্টা

সাতক্ষিরায় চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামিকে নিয়ে পালানোর চেষ্টা

সাতক্ষিরায় বুধবার (১২ জানুয়ারি) জজ কোর্ট এলাকায় এক নারীসহ দুইজনকে কুপিয়ে হত্যা চেষ্টা করার অভিযোগ উঠেছে নজরুল নামেরে এক ব্যক্তির বিরুদ্ধে। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষিরা সরকারি সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় নজরুলসহ দুইজনকে আসামি করে সাতক্ষিরা সদর থানায় ‘হত্যা চেষ্টা’একটি মামলা দায়ের করেন ভিকটিম এর ছেলে গোলাম মোস্তফা আকাশ। মামলা নং ২৪ তারিখ ১৪/১/২০২২।

র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, এ ঘটনায় আসামি নজরুলকে প্রশ্রয় ও প্ররোচরণা দিয়ে সরওয়ার নামের এক ব্যক্তি মোটরসাইকেলে করে পালানোর চেষ্টা করেছে। এমসয় খুলনা মোড় এলাকা থেকে র‌্যাব নজরুলকে গ্রেফতার করে।

আসামি নজরুল সাংবাদিক সরওয়ারের নিকটাত্মীয় এবং তিনিও এই ঘটনার সাথে পরোক্ষভাবে জড়িত বিধায় নিজব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য স্থানীয় ও অন্যান্য সাংবাদিকদের ভুল বুঝিয়ে র‌্যাব এর ভাবমূর্তি ক্ষুন্ন করার ঘৃণ্য অপচেষ্টায় লিপ্ত।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে ঘটনায় সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে নজরুল।

র‌্যাবের প্রতি জনগণের আস্থাকে বিতর্কিত করার হীন মানসিকতায় একটি কুচক্রীমহল সর্বদাই কুৎসা রটানোর অপপ্রচেষ্টা চালাচ্ছে বলে প্রতীয়মান হয়।

স্থানীয়রা জানান, বর্তমান খুলনায় র‌্যাব ব্যাপক কাজ করছে রাতদিন। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন, নৃশংসভাবে কুপিয়ে আহত ব্যক্তিরা বর্তমানে মৃত্যুর সাথে লড়ছে। একটি কুচক্রী মহল এটিকে একটি তুচ্ছ ঘটনা বলে জনমনে অপ্রপচার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে এমন গুরুতর অপরাধীকে আইনের হাতে সোপর্দ করার ক্ষেত্রে নিরুৎসাহিত এবং তাদের মনোবলের আঘাত সৃষ্টি করার ঘৃণ্য অপচেষ্টা চালাচ্ছে।

স্থানীয়রা আরও জানান, এরা সাংবাদিক নাম ব্যবহার করে বিভিন্ন অপকর্ম সাথে লিপ্ত আছে। এদের আইনের আওয়াতায় আনার জন্য আইন সৃঙ্খলা বাহিনীর প্রতি সাধরণ মানুষের দাবি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে