বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​ বাহুবলে নিখোঁজের ২২ দিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২২, ২০:৩০

বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মধুপুরের পাশে বন বিট থেকে সুমন মুন্ডা নামের এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) দুপুর একটার দিকে এ ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। সুমন মুন্ডা মধুপুর বাগানের পরিমল মুন্ডারছেলে।

সূত্র জানায়, সুমন মুন্ডার সঙ্গে প্রতিবেশী সুনীল মুন্ডার মেয়ে মুক্তা মুন্ডার দীর্ঘদিন ধরে প্রেম চলছিল। প্রেমের ধারাবাহিকতায় সুমন মুন্ডা ফেসবুকে মুক্তার ছবি পোস্ট করে। এদিকে গত ২৩ ডিসেম্বর ফেসবুকে ছবি পোস্ট নিয়ে সুমন মুন্ডার সঙ্গে মুক্তা মুন্ডার ভাই বুধু মুন্ডার মাঝে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে বুধু মুন্ডা উত্তেজিত হয়ে সুমনকে চড়থাপ্পড় মারতে শুরু করলে পার্শ্ববর্তী লোকজন তাদের থামিয়ে দেয়। পরে দুজন দুই দিকে চলে যায়।

সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, ফেসবুকে বুধুর বোন মুক্তা মুন্ডার ছবি পোস্ট করে সুমন মুন্ডা। এরই জের ধরে বুধু ও সুমনের মাঝে বাগবিতণ্ডা ঘটে ২৩ ডিসেম্বর সকালে। এরপর হতে সুমন রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এ ঘটনার ২২ দিন পর ১৫ জানুয়ারি পুটিজুরি বনবিটের ফাস্ট টিলা নামক স্থান থেকে অর্ধগলিত ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে