কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম'র কমিটি গঠন

প্রকাশ | ১৬ জানুয়ারি ২০২২, ১৮:৫৪

মোহাম্মদ মাসুদ মজুমদার, বরুড়া প্রতিনিধি

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. কামরুল হাসান (সোহেল) 'কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম'’র সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ২৮ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোশিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি।

 

 চৌদ্দগ্রাম উপজেলায় কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভা শেষে কুমিল্লা জেলার ১৬টি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের (ইউএইচএফপিও) প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বসম্মতিক্রমে 'কুমিল্লা জেলা ইউএইচএফপিও ফোরাম’র ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামশাদ রাব্বানী খান।

 

কার্যনির্বাহী কমিটির ৩ জন সদস্য হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আশরাফুর রহমান, বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম।

 

কুমিল্লা ইউএইচএফপিও ফোরামের অন্যান্য সদস্যরা হলেন, কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ খান, নাঙ্গলকোট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব, দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মেদ কবীর, মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জালাল হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ হাসিবুর রহমান,হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সালাম সিকদার, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ নাজমুল আলম, ব্রাক্ষণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন,  দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান, এবং মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ মল্লিক।

 

প্রসঙ্গত, ডা. কামরুল হাসান (সোহেল) ২৮ তম বিসিএস ব্যাচের ক্যাডার। তিনি বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের পর সুনাম, দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

 

যাযাদি/ এস