বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে বিয়ের দাবি করায় প্রেমিকা হত্যার অভিযোগ, প্রেমিক আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২২, ১৮:৩৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের দাবি করায় প্রেমিকাকে বাড়িতে নিয়ে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা নয়াপাড়া গ্রামে।

নিহতের মা নাসিমা বেগম জানান, তার মেয়ে সাথী আক্তার (১৫) স্থানীয় কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। গত দুই বছর তার প্রেম ছিল পাশের বাড়ির কমু শেখের বখাটে ছেলে হৃদয়ের সঙ্গে। ঘটনার সময় সাথী আক্তার প্রেমিকের বাড়িতে যায় এবং তাকে বিয়ে করার দাবি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক হৃদয় ও তার পরিবারের লোকজন তাকে জোরপূর্বক বিষাক্ত দ্রব্য (কেড়ির বড়ি) খাওয়ায়।

এ সংবাদ পেয়ে সাথী আক্তারের বাড়ির লোকজন তাকে আহত অবস্থায় প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কিন্তু অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা যাওয়ার পথে সাথী আক্তার মারা যায়। নিহতের পিতার নাম ইয়াজুল বলে জানা গেছে। এ ব্যাপারে নিহত সাথী আক্তারের মা নাসিমা বেগমের মৌখিক অভিযোগের ভিত্তিতে প্রেমিক হৃদয়কে আটক করেছে পুলিশ।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ ব্যাপারে একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে