​​​​​​​বান্দরবান সেনাজোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানীর ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

​​​​​​​বান্দরবান সেনাজোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানীর ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বান্দরবান সেনাজোনের ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী এর ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ মঙ্গলবার ফজরের নামাজ ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকী শুরু হয়। পরে আলোচনা সভা, ইউনিটের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

কোম্পানীর ভারপ্রাপ্ত অধিনায়ক ওয়ারেন্ট অফিসার এহসানুল হক এর সঞ্চালনায় এবং ০৬ সিগন্যাল ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আজিজুর রহমান, পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি।

অনুষ্ঠানে ১১০ সিগনাল ব্রিগেড কোম্পানি এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক নিজের ইউনিটের ইতিহাস ও বান্দরবান সেনানিবাস তাদের অবদান সম্পর্কে আলোকপাত করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক উক্ত ইউনিটের বান্দরবান সেনানিবাসে চলমান ভূমিকা চলমান রাখতে ও রিজিয়নের সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল গোলাম মর্তুজা, পিএসসি, ডেট কমান্ডার ডিজিএফআই, লেঃ কর্ণেল মোঃ মকিম উদ্দিন, পিএসসি, ডেট কমান্ডার এএসইউ, কর্ণেল মোঃ মঈনুল হক, এসইউপি,পিএসসি, জোন কমান্ডার ও অধিনায়ক ৫ বেঙ্গল , ওসি ১৪৩ ফিল্ড ওর্য়াকশপ কোঃ, ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স প্রতিনিধি, বান্দরবান রিজিয়নের স্টাফ অফিসার প্রমুখ।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে