শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মনির মল্লিক হত্যার বিচারের দাবিতে মির্জাগঞ্জে মানববন্ধন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
  ১৯ জানুয়ারি ২০২২, ২১:৪৫

পটুয়াখালীর মির্জাগঞ্জে মনির মল্লিক হত্যাকারীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

বুধবার সকাল দশটায় বাকেরগঞ্জ-মির্জাগঞ্জ-বরগুনা মহাসড়কে উপজেলার চৈতা তিন রাস্তা মোড় এলাকায় সড়কের ওপর নিহত মনির মল্লিকের পরিবার ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী মানববন্ধন করে।

এ সময় মনির মল্লিকের স্ত্রী আসমা আক্তার (২৫) বলেন, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে একই এলাকার হায়দার মল্লিক ও কামাল মল্লিকসহ ১০/১২ জন ও ভাড়াটে খুনি মান্নান আমার স্বামীকে মির্জাগঞ্জের চাকরখালি বাজারে কুপিয়ে হত্যা করে। আমার স্বামীকে কেন ওরা মারল? কেন আমাকে বিধবা করল? আমার বাচ্চা দুটোকে কেন এতিম করল? প্রধানমন্ত্রীর কাছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

নিহত মনির মল্লিকের ভাই নেছার মল্লিক বলেন, গত ২ জানুয়ারি সন্ধ্যায় আমার ভাই মনির মল্লিক মির্জাগঞ্জের চাকরখালি বাজারে একটি সেলুনে সেভ করতে ছিল। খুনিরা পরিকল্পিতভাবে সেলুনে গিয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এ সময় মনির মল্লিক সেলুন থেকে বের হয়ে দৌড় দিয়ে রক্তাক্ত অবস্থায় ওই বাজারে হেল্লালের চায়ের দোকানে ওঠে। সে দোকানে গিয়েও খুনিরা পুনরায় আমার ভাইকে নির্মমভাবে কুপিয়ে জখম করে। এ ব্যাপারে মির্জাগঞ্জ থানায় নিহতের ভাই আ. রাজ্জাক বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমার ভাইয়ের হত্যার সঙ্গে জড়িত সকল আসামির গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ পর্যন্ত ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের ভরপাশা গ্রামের মনির মল্লিককে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২ জানুয়ারি সন্ধ্যায় মির্জাগঞ্জের চৈতা চাকরখালি বাজারে একাকী পেয়ে একই এলাকার হায়দার মল্লিক ও কামাল মল্লিকসহ ১০/১২ জনে কুপিয়ে জখম করে। পরে আহত মনিরকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে গত ৪ জানুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে