সাতকানিয়ায় নৌকার চেয়ারম্যান প্রার্থী সরোয়ারের মনোনয়ন পত্র বাতিল

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২২, ১৬:২৮ | আপডেট: ২০ জানুয়ারি ২০২২, ১৭:০৫

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত আমিলাইষ ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরীকে ঋণ খেলাপির দায়ে গত বুধবার শুনানি শেষে তার মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের আপিল নিষ্পত্তি অফিসার মো. জাহাঙ্গীর।

 

বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ। তিনি বলেন, ঋণ খেলাপির দায়ে আমিলাইশের চেয়ারম্যান প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরীর মনোনয়নপত্র বাতিল করেছেন। ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকায় সাতকানিয়া সদর ইউনিয়নের প্রার্থী রিদুওয়ানুল কবিরের মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রেখেছেন।

 

উল্লেখ্য, আমিলাইশ ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়ে ছিলেন আওয়ামী লীগের মনোনীত সারোয়ার উদ্দীন চৌধুরী, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এইচএম হানিফ, স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক চৌধুরী, মোহাম্মদ হারুন এবং মো. ফরিদ আহামদ। এ ব্যাপারে নৌকার চেয়ারম্যান প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরী বলেন, ঋণ ছিল ,পরিশোধও করেছেন। তার ডকুমেন্টও আছে। কিন্তু বাংলাদেশ ব্যাংক যথা সময়ে রির্পোট না পাঠানোর কারণে জেলা নির্বাচন কর্মকর্তা আমার মনোনয়ন পত্র বাতিল করেছেন। উচ্চ আদালতে আপিল করব। প্রার্থীতা ফিরে পেয়ে ইন্শাল্লাহ নির্বাচনে অংশ গ্রহণ করব।

 

যাযাদি/এসআই