এবার ‘মা’কে নিয়ে হেরোইনসহ গ্রেফতার গোদাগাড়ীর সেই মুক্তি

প্রকাশ | ২৬ জানুয়ারি ২০২২, ১৫:৫৯

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

 

 

মাদক বিরোধী অভিযানে এবার ‘মাসহ হিরোইন নিয়ে গ্রেফতার হয়েছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আলোচিত সেই নারী মাদককারবারী মুক্তি পারভিন (২১)।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারী) রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারের  বিষয়টি নিশ্চিত করেছেন সদর অতিরিক্ত পুলিশ সুপার মো: ইফতে খায়ের আলম। তিনি জানান, গ্রেফতারকৃত আসামি মুক্তি পারভিন (২১) ও মনোয়ারা বেগম ( ৫২)। তারা দুইজন সম্পর্কে মা ও মেয়ে।

 

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গোয়েন্দা পুলিশের কাছে তথ্য ছিলো মঙ্গলবার বিকেল তিনটার দিকে  গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর মাদক কারবারী মুক্তির বাড়ীতে হেরোইন কেনাবেচা হবে। এই খবর পেয়ে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের দল ওসি খায়রুল ইসলাম ও পুলিশ পরিদর্শক আতিকুল রেজা সরকারের নেতৃত্বে অভিযান চালালে তাদের বাড়ীর বসতবাড়ী হতে হেরোইন সহ মুখলেসুর রহমানে মাদককারবারী মেয়ে মুক্তি পারভিন (২১) ও তার মা মনোয়ারা বেগম (৫২ কে ৭১৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

 

পরে তাদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে।

 

এর আগে ২০২১ সালের ১ জুলাই রাতে উপজেলার গোপালপুর নামক স্থান হতে ৬০০ গ্রাম হেরোইনসহ রাজশাহী র‌্যাবের হাতে গ্রেফতার হয়। কিছুদিন পর জামিন নিয়ে বেরিয়ে আসলে পুনরায় মাদক ব্যবসার কাজ চালিয়ে যেতে থাকে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, এই নারী মাদক কারবারী দীর্ঘদিন হতে এই ব্যবসার সাথে জড়িত এবং বড় বড় মাদক গডফাদারদের সাথে তার সু-সম্পর্ক রেখে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় মাদক সরবরাহ করে আসছিলো। এছাড়াও গোদাগাড়ী থানা পুলিশের সাথে সু-সম্পর্ক রেখে মাদক ব্যবসা করে অল্পদিনে টাকা পয়সার মালিক হয়েছে বলে এলাকাবাসী জানান।

 

যাযাদি/এসআই