বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​​​​​​​ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় গৃহবধূ নিহত

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ২৭ জানুয়ারি ২০২২, ১৬:৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় সালমা আক্তার-(২৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গত বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিংয়ে এই ঘটনা ঘটে। নিহত সালমা আক্তার কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাসরনগর গ্রামের প্রবাসী সাদ্দাম মিয়ার স্ত্রী। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।

রেলওয়ে পুলিশ জানায়, সালমা আক্তারের ছেলে পৌর এলাকার কলেজপাড়ার একটি মাদরাসায় পড়াশুনা করে। বুধবার রাত ১০টার দিকে সালমা আক্তার তার ছেলের জন্য রাতের খাবার নিয়ে মাদরাসায় যাওয়ার পথে টি.এ.রোডের লেভেল ক্রসিংয়ে পৌছে রেললাইন পার হওয়ার সময় অসর্তকতামূলকভাবে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পান।

আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করে। পরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

সালামাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা যুবক সাইফুল ইসলাম বিপুল বলেন, সালমা বেগম লেভেল ক্রসিং পার হওয়ার সময় লেভেল ক্রসিংয়ের গেইটটি বন্ধ ছিলো। ওই মহিলা বন্ধ গেইট অতিক্রম করার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পান। আশংকাজনক অবস্থায় আমি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া বলেন, ওই গৃহবধূ মাথার পেছনে আঘাত পেয়ে কোমায় চলে যান। উন্নত চিকিৎসার জন্য তাকে আমরা ঢাকায় রেফার করি। ঢাকায় নেয়ার আগে তিনি মারা যান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সালাউদ্দিন খান নোমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে